ঢাকা মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
১৮ °সে


শোক দিবস উপলক্ষ্যে নার্সিং-মিডওয়াইফারি অধিদপ্তরের মিলাদ ও দোয়া মাহফিল

শোক দিবস উপলক্ষ্যে নার্সিং-মিডওয়াইফারি অধিদপ্তরের মিলাদ ও দোয়া মাহফিল
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের। ছবি: ইত্তেফাক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ২টা ৩০ মিনিটে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ঢাকার অডিটোরিয়ামে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক শাহাদৎ হোসেন, পরিচালক প্রশাসন ও যুগ্মসচিব শিরিনা দেলহুর, উপসচিব (নার্সিং) ডা. মো. শিব্বির আহমেদ ওসমানি, উপ-পরিচালকগণ, সহকারী পরিচালকগণ, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ইসমত আরা পারভীন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আসাদুজ্জামান জুয়েল, বিভিন্ন শাখায় কর্মরত নাাির্সং কর্মকর্তাগণ ও অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

এ সময় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক শাহাদৎ হোসেন বলেন, যে মহামানব জীবন-যৌবন উৎসর্গ করে বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের মাধ্যমে আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্ম উপহার দিয়েছেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট একদল নরপশু সেই মহামানবকেই স্বপরিবারে হত্যার মাধ্যমে ইতিহাসে ন্যাক্কারজনক অধ্যায়ের সূচনা করেছে। এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহিদের রুহের মাগফেরাত কামনা করি।

আরো পড়ুন: সাভার ট্যানারিতে কাঁচা চামড়া বিক্রি শুরু

তিনি আরো বলেন, সেইদিন বঙ্গবুন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। একজন বাংলাদেশি হিসেবে আমাদের কর্মে মানুষের কল্যাণ সাধনের মাধ্যমেই আমরা যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে অংশীদার হতে পারি, এই হোক আমাদের সকলের অঙ্গীকার।

মিলাদ মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহিদের রুহের মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা, সফলতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন