ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
২৮ °সে


পর্যায়ক্রমে জলাবদ্ধতা দূর করা হবে: ডিএনসিসি মেয়র

পর্যায়ক্রমে জলাবদ্ধতা দূর করা হবে: ডিএনসিসি মেয়র
ফাইল ছবি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসির আওতাধীন এলাকায় জলাবদ্ধতা তৈরি হয় এ ধরনের সকল এলাকায় পর্যায়ক্রমে জলাবদ্ধতা দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ সোমবার ‘উত্তরাস্থ সেক্টর ৬ এর আলাওল এভিনিউ হতে ময়মনসিংহ রোডের পূর্ব পাশের সার্ভিস রোড হয়ে সেক্টর ৪ এর শায়েস্তা খাঁ এভিনিউ কসাইবাড়ি রেলগেট পর্যন্ত সড়কে পাইপ নর্দমাসহ রাস্তা উন্নয়ন’ কাজের উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।

এ সময়ে তিনি আগামী ২০ সেপ্টেম্বর থেকে ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে সড়ক ও ফুটপাত দখলমুক্ত করার জন্য অভিযান পরিচালনা করা হবে বলে ঘোষণা দেন। নির্ধারিত সময়ের মধ্যে কাজটি শেষ করার জন্য মেয়র ঠিকাদারদের নির্দেশ দিয়ে বলেন, নির্মাণকাজ চলাকালে জনগণের কিছুটা ভোগান্তি সৃষ্টি হবে এবং কাজটি শেষ হওয়া পর্যন্ত সবাই সহযোগিতা করবেন।

কাজটি সম্পন্ন করতে সর্বমোট নির্মাণ ব্যয় ৩৫ কোটি ৪৭ লাখ ৪১ হাজার ৭৭ টাকা প্রাক্কলন করা হয়েছে। উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল হাই, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মো. শরীফ উদ্দিন, কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন