ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
২৯ °সে


রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

রাজধানীর ডেমরায় মাইক্রোবাসের ধাক্কায় কামরুল হাসান সানি (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার রাত সোয়া ৭টার দিকে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনের রাস্তায় দুর্ঘটনা ঘটে।

নিহত সানির চাচাতো ভাই ফয়সাল জানান, কুমিল্লা জেলার মুরাদনগর থানার কামাল্লা গ্রামের মো. শরিফ নাসির উদ্দিনের ছেলে সানি।

বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানার মাদানিনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি। সানি চুয়েট থেকে ইঞ্জিনিয়ারিং পাস করে চাকরির জন্য চেষ্টা করছিলেন। পাশাপাশি বিসিএসের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। দুই বোনের মধ্যে একমাত্র ভাই সানি। তার বাবা মা দুজনই স্কুলে শিক্ষকতা করেন।

বুধবার সন্ধ্যায় বাসা থেকে ছোট ভাইকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল নিয়ে বের হন সানি। পরে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনের রাস্তায় তাদের মোটরসাইকেলটিকে একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে চলে যায়। এতে দুজনই রাস্তায় পরে আহত হন। গুরুতর আহত সানিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত পৌনে ৯টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ফুপাতো ছোট ভাই মেহেদী সামান্য আহত হয়েছেন। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন