শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গুলশানের তিনটি স্পা সেন্টার থেকে ১৬ নারীসহ ১৯ জন আটক

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৮

রাজধানীর গুলশানের নাভানা টাওয়ারের তিনটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে ১৬ নারী, ৩ পুরুষসহ ১৯ জনকে আটক করা হয়েছে। স্পা সেন্টারগুলো হলো লাইফ স্টাইল অ্যান্ড হেলথ ক্লাব, রেসিডেন্ট সেলুন অ্যান্ড স্পা-২ ও ম্যাংগু স্পা। গতকাল রবিবার রাত ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত ঐ টাওয়ারের স্পা সেন্টারগুলোতে অভিযান চালানো হয়। পুলিশ বলছে, স্পা বা সেলুনের আড়ালে ঐ সব প্রতিষ্ঠানে যৌন ব্যবসা চালানো হতো। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ এ অভিযান চালিয়েছে।

অভিযানের ব্যাপারে ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী বলেন, গোয়ন্দা তথ্য ও অভিযোগের ভিত্তিতে পুলিশ নাভানা টাওয়ারের ১৮, ১৯ ও ২০তম ফ্লোরে তিনটি স্পা সেন্টারে অভিযান চালায়। এই তিন সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষকে আটক করা হয়। আটককৃতদের থানায় পাঠানো হয়েছে। এ বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ ও দ্রুত মামলা করা হবে। তিনি আরো বলেন, অভিযানের পাশাপাশি পুলিশ খোঁজ-খবর নিচ্ছে এসব ব্যবসার সঙ্গে কারা জড়িত এবং কারা এসব প্রতিষ্ঠানের মালিক। তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

বিজয়নগর সায়েম টাওয়ার থেকে আটক ১৭

এদিকে রাজধানীর বিজয়নগর এলাকার সায়েম টাওয়ারে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১৭ জনকে আটক করেছে রমনা থানা পুলিশ। গতকাল রবিবার রাত সাড়ে নয়টার দিকে সায়েম টাওয়ারের ৮ম তলায় বাংলাদেশ ফিল্ম ফ্যাশন লিমিটেডের অফিসে এ অভিযান চালানো হয়। রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, সায়েম টাওয়ারের ৮ম তলায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৭ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।