ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
২৩ °সে


রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শনিবার ভোর পাঁচটায় যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া আলা-আমিন রোডে একটি বাসায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- পিরোজপুর জেলার ইন্দুরখালি উপজেলার বালিপাড়া গ্রামের লেয়াজ উদ্দিন শেখের ছেলে জাহাঙ্গীর আলম (৫০) ও স্ত্রী আকলিমা বেগম (৩৭)। তারা কোনাপাড়া আল-আমিন রোডে সপরিবার ভাড়ায় থাকতেন। পেশায় জাহাঙ্গীর রাজ মিস্ত্রী ছিলেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) লাইজু জানান, গোসলখানায় চাপকলে গোসল করতে গেলে সেখানে টিন সেড চাতালের উপর থেকে জি আই তার জাহাঙ্গীরের গায়ে পরে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে সেখানে স্ত্রী তাকে ছাড়াতে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। অচেতন অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে সকাল ৬ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্ত্রীকে দুপুর দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: দ্রুত আবরার হত্যা মামলার চার্জশীট দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

তিনি জানান, তাদের ধারণা ছিল জাহাঙ্গীর মারা গেছে তবে আকলিমা হয়তো জীবিত আছে। সে কারণেই তারা বাসায় রেখে তার শরীরে পানি তেল মালিস করছিল। পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে স্ত্রী আকলিমা বেগমকে মৃত ঘোষণা করেন। বর্তমানে দম্পতির মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রয়েছে।

নিহতের ছেলে ফোরকান জানান, বাবা টিনশেড বাসার বাথরুমে গোসল করতে গিয়েছিল। সেখানে উপর থেকে জি আই তার ছিটকে তার বাবার গায়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে সেখানে মা বাবাকে উদ্ধার করতে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।

ফোরকান আরো জানান, মা আকলিমা বেগমের আগের স্বামী সাহেব আলি (আমার বাবা) ১২ বছর আগে মারা যাওয়ার পরে পরবর্তীতে জাহাঙ্গীর আলমের সঙ্গে মা আকলিমা বেগমের দ্বিতীয় বিবাহ হয়।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন