বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

করোনায় ১৫ দিনে মৃত্যু প্রায় ১ হাজার

আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ০৬:২৯

করোনা সংক্রমণে দেশে গত ৩১ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ১৫ দিনে মৃত্যুর সংখ্যা ৯৯৩ জনে দাঁড়িয়েছে। এসময় মোট শনাক্তের পরিমাণ দাঁড়িয়েছে ৯৭ হাজার ২৩৩ জনে। এদিকে করোনা সংক্রমণ রোধে দেশে চলছে সরকার ঘোষিত কঠোর লকডাউন।   

মৃত্যু আর শনাক্তের পরিসংখ্যানে দেখা যায় গত ৩১ মার্চ ৫২ জনের মৃত্যু হয় এবং ৫ হাজার ৩৫৮ জনের দেহে করোনা শনাক্ত হয়। ১ এপ্রিল ৫৯ জনের মৃত্যু হয় এবং ৬ হাজার ৪৬৯ জনের দেহে করোনা শনাক্ত হয়। ২ এপ্রিল ৫০ জনের মৃত্যু হয় এবং ৬ হাজার ৮৩০ জনের দেহে করোনা শনাক্ত হয়। ৩ এপ্রিল ৫৮ জনের মৃত্যু হয় এবং ৫ হাজার ৬৮৩ জনের দেহে করোনা শনাক্ত হয়। ৪ এপ্রিল ৫৩ জনের মৃত্যু হয় এবং ৭ হাজার ৮৭ জনের দেহে করোনা শনাক্ত হয়। ৫ এপ্রিল ৫২ জনের মৃত্যু হয় এবং ৭ হাজার ৭৫ জনের দেহে করোনা শনাক্ত হয়। 

৬ এপ্রিল ৬৬ জনের মৃত্যু হয় এবং ৭ হাজার ২১৩ জনের দেহে করোনা শনাক্ত হয়। ৭ এপ্রিল ৬৩ জনের মৃত্যু হয় এবং ৭ হাজার ৬২৬ জনের দেহে শনাক্ত হয়। ৮ এপ্রিল ৭৪ জন মারা যান এবং  ৬ হাজার ৮৫৪ জন করোনা রোগী শনাক্ত হন। ৯ এপ্রিল ৬৩ জন মারা যান এবং ৭ হাজার ৪৬২ জনের দেহে শনাক্ত হয়। ১০ এপ্রিল ৭৭ জন মারা যান এবং ৫ হাজার ৩৪৩ জন করোনা রোগী শনাক্ত হন। ১১ এপ্রিল ৭৮ জনের মৃত্যু হয় এবং ৫ হাজার ৮১৯ জনের করোনা শনাক্ত হয়।  ১২ এপ্রিল ৮৩ জন মারা যান এবং ৭ হাজার ২০১ জনের করোনা শনাক্ত হয়। ১৩ এপ্রিল ৬৯ জন মারা যান এবং ৬ হাজার ২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়। ১৪ এপ্রিল দেশের ইতিহাসে সর্বোচ্চ ৯৬ জন মারা যান এবং ৫ হাজার ১৮৫ জনের দেহে করোনা শনাক্ত হয়।

ইত্তেফাক/এসজেড