করোনা মোকাবিলায় ভারত সরকারের পাশে বিরাট-আনুশকা 

করোনা মোকাবিলায় ভারত সরকারের পাশে বিরাট-আনুশকা 
বিরাট কোহালি ও আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত।

করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য করার কথা জানালেন ভারত অধিনায়ক বিরাট কোহালি ও আনুশকা শর্মা। সোমবার দু’জনে প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করার আবেদনও করেছেন সবার উদ্দেশে।

করোনার বিরুদ্ধে ক্রমাগত একের পর এক পোস্ট করে চলেছেন কোহালি। দূরত্ব বজায় রেখে চলার আবেদন করেছেন বার বার। এ দিন তারা আর্থিক সাহায্য করার কথাও জানিয়েছেন পোস্টের মাধ্যমে। তবে ঠিক কত টাকা তারা দু’জনে দিচ্ছেন, তার অঙ্ক জানাননি।

বিরাট বলেছেন,“আনুশকা ও আমি আর্থিক সাহায্য করছি প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে (মহারাষ্ট্র)। এত লোকের কষ্ট দেখে হৃদয় চুরমার হচ্ছে। আশা করছি, আমাদের এই সামান্য সাহায্য কোনও না কোনও ভাবে সহনাগরিকদের কষ্ট কমাতে সাহায্য করবে।”

এদিকে আনুশকা ১ মে তার জন্মদিনে ইন্সটাগ্রামে এক পোস্টে বলেন, জন্মদিনে আমাকে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। দেশের এই সংকটে আমাদের দেশকে ঐক্যবদ্ধ এবং সমর্থন করার জন্য সকলের কাছে আবেদন করছি। তিনি বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সকলকে নিরাপদে থাকার অনুরোধ জানান।

গত সপ্তাহে শচীন টেন্ডুলকর ৫০ লক্ষ টাকা দান করেছিলেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে। আর এক ক্রিকেটার সুরেশ রায়না দান করেছিলেন ৫২ লক্ষ টাকা। ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু, কুস্তিগির বজরং পুনিয়া, স্প্রিন্টার হিমা দাসও এগিয়ে এসেছেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ৫১ কোটি টাকা দিয়েছে ত্রাণ তহবিলে। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও ব্যক্তিগত ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

ইত্তেফাক/এএইচপি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x