করোনা আক্রান্ত বাবাকে পানি খাওয়াতে ছটফট করছে মেয়ে, মায়ের বাধা

করোনা আক্রান্ত বাবাকে পানি খাওয়াতে ছটফট করছে মেয়ে, মায়ের বাধা
বাবাকে পানি খাওয়ানোর চেষ্টা করছে মেয়ে। ছবি: সংগৃহীত

ভারতে করোনা ভাইরাসের চরম অবনতি হয়েছে। প্রতি দিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে দেশটির সরকার।

সম্প্রতি ভারতের অন্ধ্রপ্রদেশে করোনায় আক্রান্ত এক ব্যক্তিকে গ্রামে ঢুকতে না দেওয়ায় মাঠে পড়ে ছিলেন তিনি। সেখানে পানির পিপাসায় কাতরাচ্ছিলেন সে। তার ১৭ বছরের মেয়ে বাবাকে পানি খাওয়াতে গেলে মায়ের বাধার সম্মুখীন হন। তাকে করোনা আক্রান্ত বাবার কাছে যেতে দিতে চান না মা। বাবাকে পানি খাওয়াতে না পেরে অঝোরে কাঁদছে মেয়েটি। সে মাঠে পড়ে থাকা বাবাকে পানি খাওয়ানোর চেষ্টা করলেও পেছন থেকে বারবার টেনে ধরছেন মা।

সম্প্রতি ভারতের অন্ধ্রপ্রদেশে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যা দেখে লাখো মানুষের হৃদয়ে আঘাত করেছে। দেশটির একটি গণমাধ্যমে বলা হয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত ৫০ বছর বয়সী ওই ব্যক্তি কাজ করতেন অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায়। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর শ্রীকাকুলামে নিজের গ্রামে ফেরেন তিনি। কিন্তু ভাইরাসটিতে আক্রান্ত হওয়ায় তাকে গ্রামে ঢুকতে দেওয়া হয়নি। তাই গ্রামের বাইরে মাঠের মধ্যেই পড়ে ছিলেন তিনি। সেখানেই বাবাকে পানি খাওয়াতে যান ১৭ বছরের মেয়ে। তখনই তাকে পেছন থেকে টেনে ধরেন মা। মায়ের ভয়, মেয়ে বাবার কাছে গেলে পরিবারের সবাই ভাইরাসটিতে আক্রান্ত হয়ে পড়বেন।

ভিডিওটিতে দেখা যায়, মায়ের অনেক বাধা সত্ত্বেও বাবাকে শেষ পর্যন্ত পানি খাওয়াতে সক্ষম হন মেয়ে। কিন্তু জানা যায়, পানি খাওয়ানোর কিছুক্ষণ পরই ওই ব্যক্তির মৃত্যু হয়।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x