সাতক্ষীরায় একদিনে রেকর্ডসংখ্যক ১১১ জনের করোনা শনাক্ত

লকডাউন বাড়লো আরও এক সপ্তাহ
সাতক্ষীরায় একদিনে রেকর্ডসংখ্যক ১১১ জনের করোনা শনাক্ত
[করোনা ভাইরাসের প্রতীকী ছবি]

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক ১১১ জনের করোনা সনাক্ত হয়েছে। বৃহস্পতিবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে মোট ২১১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১১১ জনের করোনা সনাক্ত হয়। শনাক্তের হার ৫২ দশমিক ৬৭ শতাংশ।

সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার একদিনে সর্বোচ্চ ১১১ জনের করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, এনিয়ে ১০ জুন পর্যন্ত সাতক্ষীরার জেলায় মোট সনাক্তের সংখ্যা এখন ২ হাজার ২৫৮ জন। জেলায় যে পরিমাণ রোগী করোনা সনাক্ত হচ্ছে, হাসপাতালগুলোতে চিকিৎসার জন্য সে পরিমাণ আসন সংখ্যা নেই, ফলে রোগী ভর্তি করতে হিমশিম খেতে হচ্ছে রোগীদের।

No description available.

এদিকে সাতক্ষীরায় করোনা সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় দফায় আরও এক সপ্তাহের কঠোর লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা করোনা কমিটির এক ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী লকডাউনে মুদি দোকান ও কাচা বাজার সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রথম দফার লকডাউনে এটি ছিলো সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। জেলা করোনা কমিটির সভাপতি ও জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় দুইজন সংসদ সদস্য, সরকারি কর্মকর্তা, সকল ইউএনও, রাজনীতিবিদ, বিজিবির অধিনায়কবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা যুক্ত ছিলেন।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x