রাজশাহীতে সর্বাত্মক লকডাউন বাড়লো ৩০ জুন পর্যন্ত

রাজশাহীতে সর্বাত্মক লকডাউন বাড়লো ৩০ জুন পর্যন্ত
ছবি: সংগৃহীত

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) এলাকায় চলমান ‘সর্বাত্মক লকডাউনে’ এর সময়সীমা আগামী ৩০ জুন মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়েছে। করোনা সংক্রমণ ও মৃত্যু এখনো না কমায় সর্বাত্মক লকডাউন আবারও এক সপ্তাহ বাড়ানো হয়েছে। বুধবার (২৩ জুন) বেলা ৩টায় জেলা প্রশাসক আব্দুল জলিল তার কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, রাজশাহীর জনপ্রতিনিধি এবং স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে পরামর্শ করে লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে বলেও জানান জেলা প্রশাসক। এ সময়ের মধ্যে রাজশাহীর সকল উপজেলা থেকে মহানগর বিচ্ছিন্ন থাকবে। এখন যেসব বিধিনিষেধ আছে, সেগুলোও আগামী এক সপ্তাহ বলবৎ থাকবে। তবে নতুন করে যুক্ত করা হয়েছে যে, সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে এই আদেশের আওতা বহির্ভূত থাকবেন।

উল্লেখ্য, ভারতীয় সীমান্তবর্তী জেলা চাঁপাইনবাবগঞ্জে করোনার ভারতীয় ডেল্টা ভ্যারিয়েন্ট শনাক্তের পর রাজশাহীতে সংক্রমণ বাড়তে থাকলে গত ১০ জুন রাতে জরুরি বৈঠক ডেকে রাজশাহীতে ১১ জুন বিকেল থেকে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়। সেই লকডাউনের সময়সীমা ছিলো ১৭ জুন মধ্যরাত পর্যন্ত। তবে সংক্রমণ না কমায় আগের দিন লকডাউনের সময়সীমা বাড়িয়ে ২৪ জুন মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x