খুলনার তিন হাসপাতালে করোনায় আরও ৬ জনের মৃত্যু

খুলনার তিন হাসপাতালে করোনায় আরও ৬ জনের মৃত্যু
প্রতীকী ছবি।

খুলনায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে একজন, খুলনা জেনারেল হাসপাতালে দুইজন এবং বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে সংশ্লিষ্ট হাসপাতালের মুখপাত্ররা এসব তথ্য নিশ্চিত করেছেন।

খুলনা করোনা হাসপাতালের ফোকালপার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘণ্টায় করোনা হাসপাতালে রেড জোনে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি আসমা (২৫) গোপালগঞ্জ সদরের বাসিন্দা। গত ২২ জুন সকাল পৌনে ৭টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। আর বুধবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

খুমেক করোনা ইউনিটে আরও ৭ জনের মৃত্যু

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৩২ জন, আবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ জন। আর আইসিইউ'তে রয়েছেন ১৯ জন। আজ সকাল পর্যন্ত খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১৪৮ জন চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, খুলনার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে দু’জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন-নড়াইল কালিয়ার দীন মোহাম্মদ (৮০) ও বাগেরহাটের গোয়ালখালীর সুলতান হাওলাদার (৬৫)। এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬৫ জন, গত ২৪ ঘণ্টায় একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

রামেক হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১৬ জনের মৃত্যু

ছবি: আব্দুল গনি

অন্যদিকে, বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে এ তথ্য জানিয়েছেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালন ডা. গাজী মিজানুর রহমান।

তিনি জানান, মৃত ব্যক্তিরা হলেন-সাতক্ষীরার কলারোয়ার জেসমিন (২৬), শ্যামনগরের মোহাম্মদ আলী (৫৮) ও যশোরের কেশবপুরের আব্দুল আজিজ (৬৫)।

হাসপাতালটিতে বর্তমানে ৯৭ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন, যার মধ্যে আইসিইউতে ৫ জন ও এইচডিইউতে রয়েছেন ৯ জন। আর গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১জন, এসময়ে নতুন করে ভর্তি হয়েছেন ৩০ জন। গতকাল এ হাসপাতালে ২৩ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলো।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x