সিলেট বিভাগে করোনায় সর্বোচ্চ ১৪ জনের মৃত্যু 

সিলেট বিভাগে করোনায় সর্বোচ্চ ১৪ জনের মৃত্যু 
ছবি: সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১০ জন সিলেটের, সুনামগঞ্জের ৩ জন ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৩১ জনে।

সোমবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়। একই সময়ে শনাক্ত করা হয় আরও ৫৬৪ জনের শরীরে। আর হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১০৭ জন করোনা আক্রান্ত রোগী। আক্রান্ত রোগীর ২০৮ জনই সিলেট জেলার বাসিন্দা।

শনাক্ত হওয়া ৫৬৪ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৬ হাজার ২১০ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ২০ হাজার ১৫৮ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৮৬ জন, হবিগঞ্জ জেলায় ৪ হাজার ২২৭ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৭৭৬ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৯৬৩ জন।

এদিকে সিলেটের চার জেলায় র‌্যাপিড এন্টিজেন টেস্টের মাধ্যমে ১৯৬ জন করোনা রোগী শনাক্ত হয়। তাদের সিলেট জেলার ২৮ জন, ১০৬ সুনামগঞ্জ জেলার, ৩৩ জন হবিগঞ্জের ও ২৯ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৪৯ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x