দেলদুয়ারে করোনার টিকা ছাড়াই সুই পুশ!

অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ
দেলদুয়ারে করোনার টিকা ছাড়াই সুই পুশ!
[প্রতীকী ছবি]

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা ছাড়াই সুই পুশের ঘটনায় টিকা প্রদানকারী সহকারী স্বাস্থ্য পরিদর্শক সাজেদা আফরিনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান।

গতকাল সোমবার (২ আগস্ট) বিকেলে তিনি স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক বরাবর তদন্ত প্রতিবেদনসহ লিখিত সুপারিশ পাঠিয়েছেন বলে জানা গেছে।

No description available.

রবিবার (১ আগস্ট) বেলা ১১ টার দিকে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দিচ্ছিলেন সহকারী স্বাস্থ্য পরিদর্শক সাজেদা আফরিন। এ সময় তিনি টিকা গ্রহণকারীদের শরীরে শুধু সুই পুশ করে টিকা না দিয়ে সিরিঞ্জ ফেলে দিচ্ছিলেন। এমন ঘটনা টিকা নিতে আসা একজনের কাছে ধরা পড়লে তিনি আবাসিক মেডিকেল অফিসারকে জানান। সঙ্গে সঙ্গে তিনি এসে এরকম প্রায় ২০টি টিকাযুক্ত সিরিঞ্জ জব্দ করেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে ২টি পৃথক তদন্ত কমিটি গঠন করা হয়। একটির প্রধান টাঙ্গাইলের ডেপুটি সিভিল সার্জন ডা. শামীম হোসাইন এবং অপরটির প্রধান দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম হোসেন।

ডেপুটি সিভিল সার্জন ডা. শামীম হোসাইন তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে বলে সাংবাদিকদের জানিয়েছেন। সপরিবারে করোনায় আক্রান্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রবীর কুমার মোবাইলে বলেন, তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত সহকারী স্বাস্থ্য পরিদর্শক সাজেদা আফরিন বলেন, প্রচণ্ড রোগীর চাপে ভুল বশত এমন হয়েছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x