চট্টগ্রামে করোনায় ৬ জনের মৃত্যু

চট্টগ্রামে করোনায় ৬ জনের মৃত্যু
ফাইল ছবি

চট্টগ্রামে করোনায় সর্বশেষ ২৪ ঘণ্টায় ৬ রোগীর মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে ৬৪ জন আক্রান্ত শনাক্ত হন। সংক্রমণের হার ৬ দশমিক ১ শতাংশ। এ ছাড়া সুস্থ হয়ে ওঠেন ১ হাজার ১২১ জন। সিভিল সার্জন কার্যালয় থেকে আজ সোমবার পাঠানো রিপোর্টে এ সব তথ্য জানা যায়।

এতে দেখা যায়, ফৌজদারহাটস্থ, এন্টিজেন টেস্ট, কক্সবাজার মেডিকেল কলেজ ও নগরীর সাত ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে গতকাল রবিবার ১ হাজার ৪৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন শনাক্ত ৬৪ জনের মধ্যে শহরের ৩৮ জন এবং ১১ উপজেলার ২৬ জন। জেলায় মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা এখন ১ লাখ ৮৬৫ জন। সংক্রমিতদের মধ্যে ৭৩ হাজার ১২৩ জন শহরের ও ২৭ হাজার ৭৪২ জন গ্রামের। উপজেলায় আক্রান্তদের মাঝে রাউজানে ৮, ফটিকছড়ি ও বোয়ালখালীতে ৪ জন করে, সাতাকানিয়া ও আনোয়ারায় ২ জন করে এবং হাটহাজারী, সীতাকুণ্ড, মিরসরাই, বাঁশখালী, পটিয়া ও চন্দনাইশে ১ জন করে রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় শহরের একজন ও গ্রামের ৫ জন মারা যান। জেলায় মোট মৃতের সংখ্যা এখন ১ হাজার ২৭৪ জন হয়েছে। এর মধ্যে ৭০৩ জন শহরের ও ৫৭১ জন গ্রামের। করোনায় আক্রান্তদের মধ্যে আরোগ্যলাভ করেছেন ১ হাজার ১২১ জন। মোট আরোগ্যলাভকারীর সংখ্যা ৮১ হাজার ৮৩২ জনে উন্নীত হলো। এর মধ্যে হাসপাতালে চিকিৎসা নেন ১০ হাজার ২৩৯ ও বাসায় চিকিৎসায় সুস্থ হন ৭১ হাজার ৫৯৩ জন। হোম আইসোলেশন ও কোয়ারেন্টাইনে যুক্ত হন ১০৬ জন। ছাড়পত্র নেন ২১ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন ১ হাজার ৩৮৮ জন। বাসস

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x