বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চট্টগ্রামে করোনায় মৃত্যু ১, আক্রান্ত ৪

আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ১১:০১

চট্টগ্রামে গেল ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হয়েছে। এসময় নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে ৪ জন। 

রবিবার (২৪ অক্টোবর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। শনিবার (২৩ অক্টোবর) জেলায় ১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ওই দিন ভাইরাসে আক্রান্ত হয়ে কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী বলেন, চট্টগ্রামের ৬টি ও কক্সবাজারের ১টি ল্যাবে ৯৯১ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এর মধ্যে ১ জন নগরের বাসিন্দা। বাকি তিনজনের মধ্যে একজন চন্দনাইশ একজন হাটহাজারীর ও একজন মিরসরাইয়ের বাসিন্দা। 

এদিন পটিয়া, সাতকানিয়া, লোহাগড়া, বাঁশখালী, আনোয়ারা, বোয়ালখালী, ফটিকছড়ি, রাউজান, রাঙ্গুনিয়া, সীতাকুণ্ড ও সন্দ্বীপে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হয়নি।

চট্টগ্রামে এ পর্যন্ত ১ লাখ ২ হাজার ১৫৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে নগরের বাসিন্দা ৭৩ হাজার ৯২৯ জন, বাকি ২৮ হাজার ২৩০ জন বিভিন্ন উপজেলার।

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ৩১৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭২১ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৫৯৮ জনের।

ইত্তেফাক/এমএএম