রংপুরে করোনা টিকা নিলেন ১ লাখেরও বেশি মানুষ

রংপুরে করোনা টিকা নিলেন ১ লাখেরও বেশি মানুষ
ছবি- ইত্তেফাক

করোনার টিকা নেওয়ার ৯ম দিনে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ রংপুর বিভাগের আট জেলার সদর ও উপজেলা হাসপাতালে টিকা নেওয়ার সংখ্যা বেড়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) পর্যন্ত করোনা টিকা নিয়েছে ১ লাখ ৬ হাজার ৬শ ৩৮ জন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য বিভাগীয় পরিচালক ডা. আহাদ আলী জানান, সোমবার (১৫ ফেব্রুয়ারি) রেকর্ড সংখ্যক ২১ হাজার ৬শ ১৮ জন করোনার টিকা নিয়েছেন। রংপুর বিভাগের দুই মেডিকেল কলেজ হাসপাতাল, জেলা হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কেন্দ্র গুলোতে দুই শতাধিক বুথের মাধ্যমে করোনায় টিকা নিচ্ছেন সকল স্তরের নারী-পুরুষ। টিকা নেওয়ার পর কেউ অসুস্থ হয়েছেন এমন কোনও খবর পাওয়া যায়নি। রংপুর বিভাগের ৮ জেলায় রেকর্ড সংখ্যক ২১ হাজার ৬শ ১৮ জন টিকা নিয়েছে। তিনি টিকা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, পুলিশ ও বিজিপির অনেক সদস্য চিকিৎসক স্বাস্থ্যকর্মী গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক মানুষ টিকা দেওয়ার জন্য ভিড় করেছেন। ফলে টিকাদানকারী স্বাস্থ্যকর্মীদের হিমশিম খেতে হয়। তার পরেও মানুষ লাইন ধরে দাঁড়িয়ে অপেক্ষা করে টিকা দিয়েছে। এ ছাড়া টিকা নিয়েছেন এমন কারও অসুস্থ হওয়ার খবর পাওয়া যায়নি। বরং টিকা নিয়ে স্বস্তি প্রকাশ করে সকলকে টিকা দেবার আহ্বান জানান টিকাদানকারীরা।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x