ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
৩৪ °সে

শাস্তি পেলো কিশোরীকে ধর্ষণকারীরা

শাস্তি পেলো কিশোরীকে ধর্ষণকারীরা
ছবি: প্রতীকী

সিরাজগঞ্জের ভাটপিয়ারী গ্রামে কিশোরীকে গণধর্ষণের মামলায় ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে এক লাখ টাকা অর্থদণ্ডও দেওয়া হয়েছে। সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-১ এর বিচারক ফজলে খোদা মো. নাজির বৃহস্পতিবার এই রায় দেন।

ধর্ষণের দায়ে সাজা প্রাপ্তরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার পার পাচিল গ্রামের মোজাহার আলীর ছেলে রাসেল হোসেন (২২), ভাটপিয়ারী গ্রামের ময়দান আলীর ছেলে সোহেল (২৩), ভাটপিয়ারী গ্রামের দানেজ আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৪১), পার পাচিল গ্রামের সুলতান আলীর ছেলে নাজমুল হোসেন (২১), পারপাচিল গ্রামের নুর ইসলাম (২৩) ও পার পাচিল গ্রামের আলতাফ হোসেনের ছেলে আব্দুল মোমিন (৩১)। এর মধ্যে সোহেল ও আব্দুল মোমিন পলাতক রয়েছেন।

মামলার নথি সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জ সদর উপজেলার ভাটপেয়ারী গ্রামের এক কিশোরীর সঙ্গে পার পাঁচিল গ্রামের এক সন্তানের জনক রাসেলের প্রেমের সম্পর্ক হয়। এক পর্যায়ে ২০১৬ সালের ২০ এপ্রিল রাতে ভাটপেয়ারী চরে ওই কিশোরীকে ডেকে নেয় রাসেল। পরে একটি আখ ক্ষেত্রে পাঁচজন মিলে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরদিন সকালে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

আরও পড়ুন: খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই কিশোরীর ভাই বাদি হয়ে আদালতে মামলা দায়ের করলে পুলিশ তদন্ত শেষে চার্জশিট দেয়। বৃহস্পতিবার দুপুরে উভয় পক্ষের শুনানি শেষে আদালত এ রায় দেন। রায়ের সময় আদালতে আসামি রাসেল, রাজ্জাক, নুরু ও নাজমুলের উপস্থিতি ছিলেন।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
৩০ মার্চ, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন