মাদক মামলায় আরমানের জামিন ৮ সপ্তাহ স্থগিত

মাদক মামলায় আরমানের জামিন ৮ সপ্তাহ স্থগিত
ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমান। ফাইল ছবি

মাদক মামলায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে হাইকোর্টের দেওয়া জামিন আট সপ্তাহ স্থগিত করেছে আপিল বিভাগের চেম্বার জজ আদালত।

রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে আপিল বিভাগের বিচারপতি মো. নূরুজ্জামান রবিবার এই আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মোমতাজউদ্দিন ফকির শুনানি করেন।

গত বৃহস্পতিবার বিচারপতি এম. ইনায়েতুর রহিমের নেতৃত্বাধীন হাইকোর্টের ডিভিশন বেঞ্চ মাদক মামলায় আরমানকে জামিন দেন। জামিন প্রশ্নে রুল যথাযথ ঘোষণা করে এ রায় দেয়া হয়। পরে এই রায় স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

আরো পড়ুন : চবিতে ৩৪৬ কোটি টাকার বাজেট ঘোষণা

গত বছরের ৬ অক্টোবর ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী যুবলীগ নেতা এনামুল হক ওরফে আরমানকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। সেখান থেকে তাদের ঢাকায় আনা হয়। এরপর সম্রাটকে নিয়ে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় ওই কার্যালয় থেকে ১৯ বোতল বিদেশি মদ এবং ১ হাজার ১৬০পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। ওই মামলায় ইতিমধ্যে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। নিম্ন আদালত জামিন না পাওয়ায় হাইকোর্টে আবেদন করা হয়।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত