রায়হান হত্যা: পুলিশ কনস্টেবল হারুনের জামিন নামঞ্জুর

রায়হান হত্যা: পুলিশ কনস্টেবল হারুনের জামিন নামঞ্জুর
রায়হান আহমদ। ছবি: সংগৃহীত

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলায় এক আসামি পুলিশ কনেষ্টেবল হারুনের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে রায়হান হত্যার চাঞ্চল্যকর এই মামলার আসামি হারুনুর রশিদের পক্ষে তার আইনজীবী জামিন চাইলে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আব্দুর রহিম জামিনের আবেদন নামঞ্জুর করেন। তবে শুনানিকালে হারুনকে আদালতে আনা হয়নি।

এদিকে, আসামিদের জামিন আবেদনের শুনানির খবর পেয়ে এদিন সকালে আদালত চত্বরে আত্মীয়-স্বজন নিয়ে হাজির হন রায়হান আহমদের মা সালমা বেগম। তিনি আদালতে চত্বরে হাজির হয়ে আসামিদের জামিন আবেদনের বিরোধিতা করেন।

পরে রায়হানের মা সালমা বেগম মন্তব্য করেন, ছেলে হারানো কত কষ্টকর তা একজন মা ভালো বলতে পারবেন। আমি ছেলে হত্যার যথাযথ বিচার চাই।

আরও পড়ুনঃ কাপাসিয়ায় ৬ মাসের শিশুকে এসিডে ঝলসে দিল প্রতিবেশী

রায়হানের আইনজীবী এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, আদালতে পুলিশ কনস্টেবল হারুন জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। রায়হান হত্যার ঘটনার সাথে সরাসরি হারুন জড়িত ছিলো। জামিন শুনানিকালে আমরা জামিনের বিরোধিতা করেছি। আমাদের বক্তব্য আদালত শুনার পর জামিন নামঞ্জুর করেন।

নগরীর আখালিয়ার নেহারীপাড়ার বাসিন্দা রায়হান আহমেদকে গত বছরের ১১ অক্টোবর দিবাগত রাতে বন্দরবাজার ফাঁড়িতে ধরে নিয়ে নির্যাতন করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর সে মারা যায়। ঐ দিনই ময়না তদন্ত শেষে তার লাশ দাফন করা হয়। কিন্তু পরে আবার রায়হানের লাশ কবর থেকে তুলে দ্বিতীয়বার তার ময়না তদন্ত হয়।

ইত্তেফাক/এমএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত