বৃদ্ধাকে নির্যাতন: গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে

বৃদ্ধাকে নির্যাতন: গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে
গৃহকর্মী রেখা আক্তারকে আদালতে নেওয়া হচ্ছে। ছবি : সংগৃহীত

রাজধানীর মালিবাগের একটি বাসায় বৃদ্ধাকে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় গৃহকর্মী রেখা আক্তার ও তার স্বামী এরশাদকে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার সকালে তাদের ঢাকা মহানগর হাকিমের আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজাহানপুর থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমান প্রত্যেকের ৮ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন : বাড়ি-গাড়ি করবেন আর জনগণের স্বার্থ দেখবেন না তা হতে পারে না

রিমান্ড আবেদনের শুনাতিতে মামলার তদন্তকারী কর্মকর্তা রেজাউল করীম বলেন, আসামি রেখা মামলার বাদি মেহেবুবার বাসায় দীর্ঘদিন ধরে গৃহকর্মী হিসেবে কাজ করে আসছেন। আসামি রেখা ও তার স্বামীর পরিকল্পনা করে বাসা ফাঁকা থাকার সুবাদে গত ১৮ জানুয়ারি সকালে বাদির মা বিলকিস বেগমকে হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর জখম করে। এ সময় ২৪ ভরি স্বর্ণালংকার, নগদ দুই লাখ টাকা এবং একটি টেলিভিশন চুরি করে নিয়ে যায়। এ মামলার ঘটনা অত্যন্ত লোমহর্ষক ও চাঞ্চল্যকর। মামলার ভিকটিম বিলকিস বেগম (৭৫) গুরুতর মুমূর্ষু অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

রেজাউল আবেদনে আরও বলেন, আসামিদের কাছ থেকে আংশিক চোরাই মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত ও ভাইরাল হয়। মামলার সুষ্ঠু তদন্ত, অবশিষ্ট চোরাই মালামাল উদ্ধার এবং মামলার মূল রহস্য উদঘাটন ও সংঘবদ্ধ চোরদলের সদস্যদের ধরতে অভিযান পরিচালনার জন্য আসামিদের ১০ দিনের পুলিশ রিমান্ডে নিয়ে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে হাইকোর্টে রিট

রেখা পুলিশকে জানিয়েছে, বৃদ্ধার ফ্লাট থেকে চুরি করা টাকার মধ্যে ১ লাখের বেশি খরচ করে ফেলেছে। পুলিশ তার কাছ থেকে উদ্ধার করেছে ৬০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন।

গত ১৮ জানুয়ারি মালিবাগের একটি বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে বৃদ্ধাকে নির্যাতনের ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়ে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x