স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: দিহানের বিরুদ্ধে প্রতিবেদন ২১ মার্চ

স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: দিহানের বিরুদ্ধে প্রতিবেদন ২১ মার্চ
স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ইফতেখার ফারদিন দিহান। ছবি: সংগৃহীত

মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের শিক্ষার্থীকে (১৭) ধর্ষণের পর হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২১ মার্চ ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার (২ মার্চ) এ মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে, তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আ ফ ম আসাদুজ্জামান এদিন প্রতিবেদন দাখিল করতে পারেননি। তাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা প্রতিবদনের জন্য আগামী ২১ মার্চ দিন ধার্য করেন।

এর আগে তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজ্জামান জানিয়েছিলেন, আসামি দিহানের ডিএনএ টেস্ট করা হয়েছে, তবে রিপোর্ট পাইনি। আমরা ঢাকা মেডিক্যালের ফরেনসিক বিভাগকে ডিএনএ ও ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য তাগিদ দিয়েছি। প্রতিবেদন পেলে পর্যালোচনা করে দ্রুতই অভিযোগপত্র দাখিল করা হবে।

গত ৭ জানুয়ারি মাস্টারমাইন্ড স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে। সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় আনোয়ার খান মডার্ন হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় ইফতেখার ফারদিন দিহানকে (১৮) একমাত্র আসামি করে ওই মেয়ের বাবা ধর্ষণ ও হত্যার মামলা করেন।

পরে দিহান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এখন তিনি কারাগারে আছেন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x