কিশোরগঞ্জে গৃহবধূ হত্যার দায়ে স্বামী-স্ত্রীসহ তিনজনের যাবজ্জীবন

কিশোরগঞ্জে গৃহবধূ হত্যার দায়ে স্বামী-স্ত্রীসহ তিনজনের যাবজ্জীবন
প্রতীকী ছবি।

গৃহবধূ ছিদ্দিকা বেগমকে হত্যার দায়ে স্বামী-স্ত্রীসহ তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। ছিদ্দিকা বেগম পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি গ্রামের মো. আব্দুল কুদ্দুসের স্ত্রী।

বুধবার (৩১ মার্চ) কিশোরগঞ্জের প্রথম আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- একই উপজেলার কোনাপাড়া-মাইজহাটি গ্রামের মোজাম্মেল হক, তার স্ত্রী সাজেদা খাতুন ও কামরুজ্জামান ওরফে কাজল। তন্মধ্যে কামরুজ্জামান ওরফে কাজল পলাতক রয়েছে। তাছাড়া বিচার চলাকালীন সময়ে এক আসামি মারা যান।

মামলার বিবরণে প্রকাশ, পূর্ব শত্রুতার জেরে ২০০৯ সালের ২৭ মে রাত আটটার দিকে আসামিরা লাঠিসোটা নিয়ে আব্দুল কুদ্দুসের বাড়িতে প্রবেশ করে তাকে না পেয়ে তার স্ত্রী ছিদ্দিকা বেগমকে লাঠি দ্বারা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। গ্রাম্য চিকিৎসক দ্বারা চিকিৎসা গ্রহণের পর ভোর রাতে সে নিজ বাড়িতে মারা যায়। এ ব্যাপারে নিহতের স্বামী বাদী হয়ে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করার পর জেলা গোয়েন্দা বিভাগের এসআই হাসান আল মামুন তদন্তশেষে ২০১০ সালের ৭ আগস্ট চার জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি জীবন কুমার রায় এবং আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট আবু নাসের মো. ফারুক (সঞ্জু)।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x