বাবুল আক্তারের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ

বাবুল আক্তারের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ
বাবুল আক্তার। ছবি: সংগৃহীত

মিতুর বাবা মোশারফ হোসেনের দায়ের করা মামলায় চট্টগ্রাম মহানগর আদালতে নেওয়া হয়েছে হত্যাকাণ্ডের প্রধান আসামি বাবুল আক্তারকে। পিবিআই সূত্রে জানা যায়, পুলিশ বাবুল আক্তারকে ১০ দিনের রিমান্ড আবেদন করবে আদালতে।

এদিকে বিশেষ সূত্রে জানা গেছে, মিতু হত্যায় সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের দেয়া মামলার চূড়ান্ত প্রতিবেদন নিয়ে চট্টগ্রাম মহানগর আদালতে অবস্থান করছেন তদন্তকারী কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা।

বুধবার (১২ মে) মিতুর বাবা মোশারফ হোসেন বাদি হয়ে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় এ মামলা দায়ের করেন। মামলায় সাবেক এসপি বাবুল সহ আরও ৮ জনকে আসামি করা হয়।

মামলার এজহারে প্রধান আসামি বাবুল আক্তারকে উল্লেখ করা হয়। এছাড়া এজহারভুক্ত আরো ৭ আসামি হলেন কামরুল ইসলাম শিকদার ওরফে মুসা, এহতাশেমুল ভোলা, ওয়াসিম ওরফে মোতালিব, আনোয়ার হোসেন, খায়রুল ইসলাম, সাইদুল ইসলাম ওরফে সাক্কু এবং শাহজাহান মিয়া। এর মধ্যে কামরুল ইসলাম ও খায়রুল ইসলাম পলাতক রয়েছেন।

২০১৬ সালের ৫ জুন সকালে নগরের ও.আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে গুলি ও ছুরিকাঘাতে নিহত হন বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেন। তবে বাবুল আক্তার মামলার বাদী হলেও তার শ্বশুর মোশাররফ হোসেন অভিযোগ করে আসছেন, বাবুল আক্তার তার মেয়ের হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x