মাদক মামলায় হাজিরা দিতে আদালতে পরীমণি

মাদক মামলায় হাজিরা দিতে আদালতে পরীমণি
চলচ্চিত্র নায়িকা পরীমণি। ছবি: সংগৃহীত

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় হাজিরা দিতে আদালতে উপস্থিত হয়েছেন চলচ্চিত্র নায়িকা পরীমণি। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তিনি আদালত প্রাঙ্গণে হাজির হন।

পরীমণির জামিন শুনানি শুরু

এর আগে গত মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে শুনানি শেষে এই মামলায় পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বেশ কিছু মদের বোতল, ইয়াবা ও আইস উদ্ধার করা হয় বলে র‍্যাবের দাবি। এ ঘটনায় পরদিন ৫ আগস্ট বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ওই মামলায় পরীমণিকে গ্রেফতার দেখিয়ে তিন দফায় সাত দিনের রিমান্ডে নেয় মামলার তদন্তকারী সংস্থা সিআইডি। তাকে আটক রাখা হয় গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে।

গ্রেফতার হওয়ার ২৬ দিনের মাথায় উচ্চ আদালতের নির্দেশে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণিকে জামিন দেন। জামিন আদেশ কারাগারে পৌঁছলে পরদিন সকালে তিনি কারামুক্ত হয়ে বাসায় ফেরেন।

পরীমণির জামিন শুনানি কাল, ভালো কিছু প্রত্যাশা আইনজীবীর

পরীমণির মামলাটি তদন্ত করছেন সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। ১৫ সেপ্টেম্বর মামলাটির তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়ার নির্দেশ থাকলেও তদন্ত কর্মকর্তা ১৪ তারিখ পর্যন্ত প্রতিবেদনটি জমা দেননি বলে জানিয়েছেন আদালতে সংশ্লিষ্ট নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই মো. আলমগীর হোসেন।

২০১৪ সালে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করা পরীমণি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমণিকে ঢাকাই চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x