বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাবেক স্ত্রীর মামলায় ৪ বারের ইউপি সদস্য কারাগারে

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৮

বরগুনায় সাবেক স্ত্রী’র মা ও ভাইকে কুপিয়ে জখম করা মামলায় চারবারের নির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) মাইনুদ্দিন ময়নাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বরগুনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মাহবুব আলম এ আদেশ দেন। মাইনুদ্দিন ময়না বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, গত বছরের ২০ এপ্রিল বিকেলে স্থানীয় সোনাখালী এলাকার সাবেক স্ত্রী লাইজু আক্তারের ভাই আমিনুল ইসলামকে কুপিয়ে আহত করেন ময়না। এসময় তার মা নূরজাহান বেগম ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও মারধর করে জখম করেন তিনি।

পরদিন মেম্বার ময়নাসহ ছয়জনকে আসামি করে সাবেক স্ত্রী লাইজু আক্তার মামলা করেন। দীর্ঘদিন পলাতক থেকে মঙ্গলবার মাইনুদ্দিন ময়না আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালতের বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী লাইজু আক্তার বলেন, ময়না মেম্বার আমাকে তালাক দিয়ে সাবিনা নামের এক নারীকে বিয়ে করেছেন। এ দ্বন্ধে তিনি আমার ভাই ও মাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন।

ইত্তেফাক/এসজেড