মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ১৩:৩৭

ফেনীতে ফেসবুক লাইভে এসে গৃহবধূ তাহমিনা আক্তারকে কুপিয়ে হত্যার মামলায় তার স্বামী ওবায়দুল হক টুটুলকে (৩২) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এ সময় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার আদালতে এ  রায় দেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী হাফেজ আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত ওবায়দুল হক ফেনী শহরের উত্তর বারাহীপুরের বাসিন্দা।

ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

ফেনীতে ২০২০ সালের ১৫ এপ্রিল ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন গৃহবধূর স্বামী ওবায়দুল। ফেনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বারাহিপুর এলাকার টুটুল এবং কুমিল্লার চৌদ্দগ্রামের তাহমিনার বিয়ে হয় প্রায় ৫ বছর আগে। তাদের একমাত্র সন্তানের বয়স (ঘটনার সময় ছিল) দেড় বছর। ঘটনার দিন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে টুটুল বলেন, ‘প্রিয় দেশবাসী, আমাকে ক্ষমা করে দেবেন। আজকে আমার কারণে আমার পরিবার ধ্বংস। যার কারণে ধ্বংস আজকে তাকে আমি এ মুহূর্তে ধ্বংস করে দিলাম। আমি চেষ্টা করেছি। অনেক চেষ্টা করছি। পারিনি।’

তিনি বলেন, ‘আল্লাহর ওয়াস্তে সবাই আমাকে মাফ করে দেবেন। আমার এতিম মেয়েটার খেয়াল রাখবেন। আমার ভাই-বোনের খেয়াল রাখবেন। আমার পরিবার ভাইবোনের কোনো দোষ নেই। অন্য কেউ এটাতে সম্পৃক্ত নয়। আমি সম্পূর্ণ দায়ী আমার আজকের এ ঘটনার জন্য। প্লিজ সবার কাছে আমার একটাই অনুরোধ আমার ভিডিওটা ভাইরাল করেন।’

ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

এ ঘটনায় তাহমিনার বাবা সাহাব উদ্দিন ফেনী মডেল থানায় মামলা করেন। গত বছরের ১১ ডিসেম্বর টুটুলকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়। চলতি বছরের ১৩ জানুয়ারি শুরু হয় মামলার সাক্ষ্যগ্রহণ। ১৩ জনের সাক্ষ্য নেওয়া শেষে বৃহস্পতিবার (২১ অক্টোবর) এই রায় দেয় আদালত।

ইত্তেফাক/এমআর