ঢাকা সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬
৩৪ °সে


দ্রুত বিচার আইনে নুসরাত হত্যাকারীদের বিচার: আইনমন্ত্রী

দ্রুত বিচার আইনে নুসরাত হত্যাকারীদের বিচার: আইনমন্ত্রী
আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: সংগৃহীত

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে ঝলসে মারার ঘটনায় দোষীদের বিচার দ্রুত বিচার আইনে হবে। অপরদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জড়িত কেউ-ই বিন্দুমাত্র ছাড় পাবে না।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে সড়ক পরিবহন আইন বাস্তবায়ন বিষয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইন ও স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, নুসরাতকে পুড়িয়ে মারার ঘটনার মামলা বিষয়ে প্রসিকিউশনকে বলেছি যেন দ্রুত ও সর্বোচ্চভাবে তারা তাদের কাজটা করে। চার্জশিট হলে দ্রুত বিচার আইনে যাতে বিচার হয় সে ব্যবস্থাও নেবো। প্রসিকিউশন টিমকে এরই মধ্যে তা বলা হয়েছে।

আরো পড়ুন: পহেলা বৈশাখে মার্কিন দূতাবাস বন্ধ

অপরদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, নুসরাত জাহান রাফির হত্যাকাণ্ডে জড়িত কেউ-ই বিন্দুমাত্র ছাড় পাবে না।তিনি বলেন, পিবিআই তদন্ত করছে, দ্রুত চার্জশিট দেওয়া হবে। ঘটনায় যথাযথ ব্যবস্থা না নেওয়ায় এবং অপরাধে সহযোগিতার অভিযোগে প্রত্যাহার হওয়া সোনাগাজীর ওসিসহ যারাই জড়িত ও দোষী হলে প্রত্যেকেই আইনের আওতায় আসবে। নুসরাত প্রসঙ্গে দোষী কেউই বিন্দুমাত্র ছাড় পাবে না।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ঘটনায় যারা সিরাজউদদৌলার মুক্তির দাবিতে মানববন্ধন করছেন, হয়তো তারা না জেনে করছেন। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন