স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় কেরোসিন ঢেলে তরুণীকে পুড়িয়ে হত্যা: ৪ আসামি রিমান্ডে

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৯, ২০:৩২ | অনলাইন সংস্করণ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

আটককৃতরা। চবি ইত্তেফাক

লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হয়ে শাহিনুর আক্তারের মৃত্যুর ঘটনায় হত্যা মামলায় গ্রেফতারকৃত চার আসামিকে ২দিন করে রিমান্ড দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। আজ বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. তারিক আজিজের আদালতে গ্রেফতারকৃত চার আসামিকে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে বিচারক প্রত্যেক আসামির ২দিন করে রিমান্ড মঞ্জুর করেন। জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। আসামিরা হলেন, তরুণীর স্বামী সালাহ উদ্দিনের ভাই আবদুর রহমান, মো. আলাউদ্দিন, স্থানীয় ইউপি সদস্য হাফিজ উল্লাহ ও গ্রাম পুলিশ আবু তাহের। 

আরও পড়ুন: ঝিনাইদহে বাস-আলসাধু সংঘর্ষ, নিহত ১

এর আগে মঙ্গলবার সকালে নিহত তরুণী শাহিনুর আক্তারের বাবা জাফর আলম বাদী হয়ে স্বামী সালাহ উদ্দিনসহ ১৩ জনকে আসামি করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার মূল আসামি সালাহ উদ্দিনসহ অজ্ঞাত অন্য ৮ আসামি পলাতক রয়েছে।  

কোর্ট পরিদর্শক মো. শহীদ উল্ল্যাহ জানান, তরুণী হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতাকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিন করে রিমান্ড চাওয়া হয়। আদালত শুনানি শেষে তাদের ২দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

ইত্তেফাক/কেকে