ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
২৮ °সে


আড়াইহাজারে ইঞ্জিনিয়ার হত্যা মামলায় দুই আসামির যাবজ্জীবন

আড়াইহাজারে ইঞ্জিনিয়ার হত্যা মামলায় দুই আসামির যাবজ্জীবন
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএসসি ইঞ্জিনিয়ার গোলাম সরোয়ার রাজীব হত্যা মামলায় দুই আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমান এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবনপ্রাপ্ত আসামিরা হলেন- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকার আবু বক্করের ছেলে খায়রুল বাশার (২৮) ও আড়াইহাজারের পুরিন্দা গ্রামের জাকির হোসেনের ছেলে রুবেল মিয়া (২৮)। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন রায় ঘোষণার সত্যতা নিশ্চিত করেছেন। ২০১৬ সালের ৭ জুলাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি থানার দক্ষিণ পেন্নাই এলাকা থেকে ইঞ্জিনিয়ার গোলাম সরওয়ার রাজিবের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি রুবেলের দেয়া তথ্য মতে, রাজিব হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, বটি, রশি, পাটের থ পুরিন্দা এলাকার একটি ডোবা থেকে উদ্ধার করা হয়।

মামলার বাদী নিহতের বাবা পরিবার পরিকল্পনা পরির্দশক (অবসরপ্রাপ্ত) গোলাম হোসেন রতন জানান, সম্পত্তির লোভ ও প্রতিহিংসার জের ধরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আসামি রুবেল মিয়াকে পুরিন্দা এলাকার একটি বিচার শালিসে রাজিব থাপ্পড় দেয়।

পারিবারিক বিষয়ে খায়রুল বাশারের সঙ্গে রাজিবের বিরোধ ছিল। এতে যৌথভাবে খায়রুল বাশার ও রাজিব মিয়াসহ তাদের সহযোগিরা ২০১৬ সালের ৫ জুলাই সন্ধ্যায় ইঞ্জিনিয়ার গোলাম সরওয়ার রাজিবকে অপহরণ করে। ওই দিন রাতেই ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি বুকে, পেটে আঘাত করে হত্যা করা হয়। গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাউদকান্দি থানার দক্ষিণ পেন্নাই এলাকায় লাশ ফেলে দেয়।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন