ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬
৩০ °সে


জাবির আইনজীবীদের নতুন সংগঠনের যাত্রা শুরু

জাবির আইনজীবীদের নতুন সংগঠনের যাত্রা শুরু
ছবি : সংগৃহীত

সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ফজলুল হক মাতুব্বর কে সভাপতি এবং ব্যারিস্টার শিহাব উদ্দিন খান কে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আইনজীবীদের নিয়ে 'জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ল ইয়ার্স অ্যাসোসিয়েশন’ নামে একটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে।

রবিবার (২৩ জুন) সুপ্রিম কোর্টস্থ অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের কনফারেন্স রুমে এক সভায় সংগঠনের প্রথম কমিটি গঠিত হয়।

সভায় বাংলাদেশের ডেপুটি অ্যাটর্নি জেনারেল বশির আহমেদ সভাপতিত্ব করেন। জাবির আইনজীবী এবং বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগ থেকে উত্তীর্ণ শিক্ষানবিশ আইনজীবীরাও সভায় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : বাংলাদেশের সংগ্রহ ২৬২

নতুন এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট জমির উদ্দিন বাবুল (বাংলাদেশ সুপ্রিম কোর্ট), সহসভাপতি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম খান পনির (ঢাকা জজ কোর্ট), অ্যাডভোকেট আয়েশা ফ্লোরা (বাংলাদেশ সুপ্রিম কোর্ট), অ্যাডভোকেট মো. আজম খান (ঢাকা জজ কোর্ট) এবং অ্যাডভোকেট মো. আব্দুল মোমিন (বাংলাদেশ সুপ্রিম কোর্ট), যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুস ছালিক (ঢাকা জজ কোর্ট), অ্যাডভোকেট ফাহাদ হাসান (ঢাকা জজ কোর্ট) এবং অ্যাডভোকেট নাজনীন সুখী (বাংলাদেশ সুপ্রিম কোর্ট), কোষাধ্যক্ষ এডভোকেট মো. সাকিল উদ্দিন প্রিন্স (ঢাকা জজ কোর্ট), সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট তৌফিক শাহরিয়ার খান (ঢাকা জজ কোর্ট), দপ্তর সম্পাদক অ্যাডভোকেট খাদেমুল ইসলাম (ঢাকা জজ কোর্ট), সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট সোহেল শাহরিয়ার (বাংলাদেশ সুপ্রিম কোর্ট) ও প্রচার সম্পাদক অ্যাডভোকেট মোসাদ্দেক বশীর (ফরিদপুর জজ কোর্ট)।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- অ্যাডভোকেট আহসান হাবিব (মানিকগঞ্জ জজ কোর্ট, এপিপি), অ্যাডভোকেট রেহেনা পারভীন (বাংলাদেশ সুপ্রিম কোর্ট) এবং অ্যাডভোকেট ফারজানা শারমিন সাথী (ঢাকা জজ কোর্ট)।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বশির আহমেদ।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন