ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
৩০ °সে


ভাঙ্গায় দুই উত্যক্তকারীকে কারাদণ্ড

ভাঙ্গায় দুই উত্যক্তকারীকে কারাদণ্ড
দুই উত্যক্তকারী। ছবি-ইত্তেফাক

ভাঙ্গায় বুধবার সকালে স্কুলগামী মেয়ে শিক্ষার্থীদের ইভটিজিংয়ের দায়ে দুই উত্যক্তকারীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তারা হলো- নগরকান্দা থানার পোরাদিয়া গ্রামের বাচ্চু ফকিরের ছেলে সুমন ফকির এবং অপরজন ভাঙ্গা থানার মাঝিকান্দা গ্রামের বিজয় কুমার সাহার ছেলে জয় কুমার সাহা।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি হিমাদ্রী খীসা জানান, দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা কিছু বখাটে ছেলের বিরুদ্ধে অভিযোগ দিয়ে আসছিল প্রশাসনের কাছে। এদেরকে হাতেনাতে ধরা না যাওয়ায় আজ সকালে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রভাতী শাখার মেয়েদের ক্লাস চলার সময় আমরা অভিযান পরিচালনা করি। সেসময় স্কুলের সামনে তারা স্কুলগামী মেয়ে শিক্ষার্থীদের বিভিন্ন ইশারা, অঙ্গভঙ্গীর মাধ্যমে উত্যক্ত করছিল। তাদের আটক করে স্কুলের ভেতরে নিয়ে সিসিটিভি ফুটেজ চেক করে দেখা গেল তারা অনেক্ষণ ধরেই স্কুলে ঢুকার পথে ছাত্রীদের বিশ্রিভাবে বিরক্ত করছিল। মোবাইল কোর্টের মাধ্যমে ইভটিজিং এর দায়ে দুইজনকে যথাক্রমে ৬ ও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এ ঘটনায় সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দায় হোসেন ও স্কুলগামী শতশত মেয়ে শিক্ষার্থীরা প্রশাসনের ভূমিকায় আনন্দ প্রকাশ করেছে। একই সঙ্গে ভ্রাম্যমাণ আদালতের অভিযান নিয়মিত রাখার আহ্বান জানিয়েছেন।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন