মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজ ১০ দিনের রিমান্ডে

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৮

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লা‌বের সভাপতি শফিকুল আলম ফিরোজের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) অস্ত্র ও মাদক আইনে হওয়া দুটি পৃথক মামলায় পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করা হলে তা নামঞ্জুর করে এই আদেশ ঢাকার মহানগর হাকিম আদালতের বিচারক বেগম মাহমুদা আক্তার। 

গতকাল শুক্রবার র‌্যাবের অভিযা‌নে আট‌কের পর ধানম‌ণ্ডি থানায় তা‌র বিরু‌দ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব। আজ বিকেলে সেই দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের আবেদন করে পুলিশ।  

এর আ‌গে শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালায় র‌্যাব।

আরও পড়ুন : ঢাবিতে ভর্তি জালিয়াতি চক্রের ২ সদস্য আটক

অভিযান শেষে শুক্রবার রাতে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল জানান, অভিযানের সময় শফিকুলের কাছে সাত প্যাকেট হলুদ রঙের ইয়াবা পাওয়া গেছে। বাংলাদেশে এখনো পর্যন্ত এ ধরনের ইয়াবা পাওয়া যায়নি। এ ইয়াবায় কোনো প্রকার গন্ধ নেই। এ নতুন আবিষ্কার।

তিনি আরও বলেন, অভিযানে একটা বিদেশি পিস্তলসহ তিন রাউন্ড গুলি পাওয়া গেছে। যুক্তরাষ্ট্রে তৈরি ক্যাসিনোতে খেলার কয়েন, স্কোরবোর্ড ও ৫৭২ প্যাকেট তাস উদ্ধার করা হয়েছে। কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে যেসব জিনিসপত্র পাওয়া গেছে ধারণা করা হচ্ছে আগে এ ক্লাবে ক্যাসিনো খেলা হতো।

ইত্তেফাক/কেআই