ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
২৭ °সে


তৃতীয় দফায় ২ দিনের রিমান্ডে লোকমান হোসেন ভূঁইয়া

তৃতীয় দফায় ২ দিনের রিমান্ডে লোকমান হোসেন ভূঁইয়া
আদালতে লোকমান হোসেন ভূঁইয়া। ফাইল ছবি

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে মাদক আইনে করা মামলায় আবারও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তৃতীয় দফায় তার এই রিমান্ড মঞ্জুর করা হয়।

এর আগে, দ্বিতীয় দফার দুই দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য আরও পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার এসআই কামরুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় র‌্যাব বাদী হয়ে রাজধানীর তেজগাঁও থানায় লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করলে গত ২৭ সেপ্টেম্বর প্রথম দফায় ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তার বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ও গত ৩০ সেপ্টেম্বর দ্বিতীয় দফায় ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন: ভোলায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

এর আগে, ২৫ সেপ্টেম্বর রাতে তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার বাসা থেকে মাদকসহ তাকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে ক্যাসিনো ব্যবসার সঙ্গে নিজের সম্পৃক্ততা স্বীকার করেন তিনি। এছাড়াও ক্যাসিনো থেকে আয়ের ৪১ কোটি টাকার বেশির ভাগ অস্ট্রেলিয়ায় দুই ব্যাংকে জমা করেছেন বলেও স্বীকার করেন তিনি। পরে ২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাতেই তাকে র‌্যাব-২ থেকে তেজগাঁও থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে অবৈধ বিদেশি মদ রাখার অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন