ঢাকা শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬
২০ °সে


ঢাবিতে অস্ত্র-ইয়াবাসহ আটক সাবেক দুই ছাত্রলীগ নেতা রিমান্ডে

ঢাবিতে অস্ত্র-ইয়াবাসহ আটক সাবেক দুই ছাত্রলীগ নেতা রিমান্ডে
এই দুই সাবেক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়। ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অস্ত্র ঠেকিয়ে এক সাধারণ শিক্ষার্থীকে হুমকি দেওয়ার পর পিস্তল ও ইয়াবাসহ আটক দুই সাবেক ছাত্রলীগ নেতাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ এ আদেশ দেন।

যাদেরকে রিমান্ডে নেয়া হয়েছে তারা হলেন- ঢাবি ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়াবিষয়ক সম্পাদক হাসিবুর রহমান তুষার ও মহসীন হল ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক উপ-সম্পাদক আবু বকর আলিফ।

মামলাটির তদন্ত কর্মকর্তা শাহাবাগ থানার পুলিশ পরিদর্শক আরিফুল রহমান সরদার আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত স্বার্থে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এসময় আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করেন। অপর দিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধী করেন। উভয় পক্ষের শুনানি শেষে জামিন নাকচ করে প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে ছাত্রলীগের ওই দুই সাবেক নেতাকে ঢাবির হাজী মোহাম্মদ মহসীন হল থেকে আটক করা হয়। এর আগে একবার ইয়াবা সেবনের ছবি ভাইরাল হয়েছিল তুষারের। সেময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ তাকে বহিষ্কার করে। কিন্তু মেয়াদের শেষ সময়ে আবার তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেওয়া হয়।

আটক সাবেক ছাত্রলীগ নেতা তুষার দীর্ঘদিন ধরে তার কক্ষে ইয়াবা সেবন ও ব্যবসা করে আসছিল। তার কক্ষ থেকে দুটি সিসি টিভিও উদ্ধার করা হয়। এছাড়া তার কক্ষে দুটি বটি, লাঠি, হাতুড়ি, দুটি ল্যাপটপ, একটি স্টিল পাইপ, লোড করা পিস্তল, মানিব্যাগ (৩২ হাজার ২০০ টাকা), ফেনসিডিলের বোতল ও মাদকদ্রব্য পাওয়া যায়।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন