করোনাতে বাসায় বসে কর্মীদের কাজের সিদ্ধান্ত নিলো ‘সদাগর ডট কম’

করোনাতে বাসায় বসে কর্মীদের কাজের সিদ্ধান্ত নিলো ‘সদাগর ডট কম’
‘সদাগর ডট কম’ একটি অনলাইন হোলসেল মার্কেটপ্লেস।

করোনা ভাইরাসে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে কর্মীদের বাসা হতে কাজ করতে বলেছে ‘সদাগর ডট কম’। সোমবার এ নির্দেশনা জারি করেছে দেশের অন্যতম বড় অনলাইন হোলসেল মার্কেটপ্লেস ‘সদাগর ডট কম’।

সদাগরের চিফ স্ট্র্যাটেজিক অফিসার মো. জাহিদ শাহ বলেন, ‘সদাগরের কর্মীদের বাসা হতে কাজ করতে বলা হয়েছে। করোনা সতর্কতায় এই পদক্ষেপ। তবে যেসব ক্ষেত্রে ব্যবসায়ীদের সরাসরি ট্রেড সেবা দিতে হবে সেখানে কর্মীরা বিশেষভাবে কাজ করবেন। এ ক্ষেত্রেও যথাসম্ভব সকল নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে তারপর সেবা দিতে বলা হয়েছে। ডিজিটালের মাধ্যমে সেবা দিতে উৎসাহিত করা হয়েছে।’

‘সদাগর ডট কম’ একটি অনলাইন হোলসেল মার্কেটপ্লেস; যা প্রস্তুতকারক, উত্পাদনকারী ও আমদানিকারকদের পণ্যের জন্য নতুন বাজার সম্প্রসারণ করে নতুন হাজারো ক্রেতা খুঁজে আনবে, ব্যবসার পরিধি বাড়াবে এবং বাজারজাতকরণের খরচ কমিয়ে আনবে, পাবে ন্যায্য মূল্য। ছোট, মাঝারি, বড়ো—সব ধরনের দেশীয় প্রস্তুতকারক, উত্পাদক, আমদানিকারক এবং পাইকারি ব্যবসাপ্রতিষ্ঠান যারা আছেন; তারা এই অনলাইন-ভিত্তিক পাইকারি বাজার সদাগর.কমের সঙ্গে যুক্ত হয়ে খুব সহজেই সারা দেশে ছড়িয়ে দিতে পারবেন নিজেদের পণ্য ও সেবা।

ইত্তেফাক/আরএ

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

পরবর্তী
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত