ঢাকা বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬
৩২ °সে

করোনা: প্রধান বিচারপতির অভিভাষণ স্থগিত

করোনা: প্রধান বিচারপতির অভিভাষণ স্থগিত
প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। ফাইল ছবি

দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশ্যে আগামী ৪ এপ্রিল আয়োজিতব্য প্রধান বিচারপতির দিক নির্দেশনামূলক অভিভাষণ স্থগিত করা হয়েছে।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের অভিভাষণের জন্য আগামী ৪ এপ্রিল দিন নির্ধারণ করে গত ১৬ মার্চ সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মুজিববর্ষে বিচার বিভাগে আরো গতিশীলতা আনয়নের লক্ষ্যে আগামী ৪ এপ্রিল শনিবার সকাল সাড়ে ১০টায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক অভিভাষণ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন প্রধান অতিথি হিসেবে দিক নির্দেশনামূলক অভিভাষণ দিবেন। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দিবেন।

এখন এ কর্মসূচি স্থগিত করে সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মো. আক্তারুজ্জামান ভুইঁয়া স্বাক্ষরিত এ সংক্রান্ত বিস্তারিত সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন: দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো

অভিভাষণ স্থগিত করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, দেশে করোনাভাইরাস (কেভিড-১৯) জনিত পরিস্থিতি বিদ্যমান। উদ্ভূত পরিস্থিতিতে আগামী ৪ এপ্রিল শনিবার সকাল সাড়ে ১০টায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটগণের উদ্দেশ্যে বাংলাদেশ সুপ্রিমকোর্ট কর্তৃক আয়োজিতব্য দিক নির্দেশনামূলক অভিভাষণ প্রদান অনুষ্ঠান নির্দেশক্রমে স্থগিত করা হলো।’ বাসস

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০২ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন