ঢাকা বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
২৮ °সে

করোনা সন্দেহে স্ত্রীসহ ইজিবাইক চালককে ফরিদপুর মেডিক্যালে ভর্তি

করোনা সন্দেহে স্ত্রীসহ ইজিবাইক চালককে ফরিদপুর মেডিক্যালে ভর্তি
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল।

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদী গ্রামের বাসিন্দা ইজিবাইক চালক মিজানুর রহমান (৪৬) ও তার স্ত্রী রোজিনা বেগমকে (৩৮) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে তাদের হাসপাতালে পাঠান মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার।

মিজানুর রহমান জেলা শহরের ইজিবাইক চালক। গত কয়েকদিন তিনি জ্বর, কাশি ও গলাব্যাথায় ভুগছিলেন। জ্বর বেশি হওয়ায় সোমবার বিকেলে গ্রামের বাড়ি মধুখালীতে চলে আসেন। বিষয়টি জানাজানি হওয়ায় সংবাদ পেয়ে মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার, সহকারি পুলিশ সুপার (মধুখালী সার্কেল) আনিসুজ্জামান লালন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রেজাউল ইসলাম ও থানার ওসি মো. আমিনুল ইসলাম ওই বাড়িতে যান। পরে মিজানুর রহমানের সাথে কথা বলেন এবং রাত ১০টার দিকে মিজানুর রহমান (৪৬) ও তার স্ত্রী রোজিনা বেগমকে (৩৮) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

মোস্তফা মনোয়ার জানান, সিভিল সার্জনের সঙ্গে কথা বলে তাদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও মিজানুর রহমানের বাড়িসহ পার্শ্ববর্তী মিজানুরের চাচাতো ভাই সালাম ও কালামের বাড়ির সকল সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. মো. ছিদ্দিকুর রহমান জানান, প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষার উদ্যোগ চলছে। পরীক্ষা শেষে বলা যাবে তিনি ও তার স্ত্রী করোনায় আক্রান্ত কি না।

ইত্তেফাক/এএম

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

আরও
এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৩ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন