বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কেশবপুরে আইসোলেশনে থাকা মিলন সিংহ সুস্থ হয়ে উঠছেন

আপডেট : ০১ এপ্রিল ২০২০, ২১:৪৯

যশোরের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থাকা মিলন সিংহ (৫৬) সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছে সংশ্লিষ্ট চিকিৎসক। এছাড়া একই সঙ্গে থাকা তার ছেলে চন্দন সিংহ (২৫) পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন এবং মিলনের স্ত্রী শিখা সিংহও সুস্থ রয়েছেন।

মিলন সিংহের ছেলে তিলক সিংহ বলেন, বাবাকে গত রবিবার (২৯ মার্চ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির ১৫ মিনিট পরেই তাকে ছাড়পত্র দিয়ে খুলনায় নিয়ে যেতে বলেন ডাক্তাররা। এরপর বাবাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, জরুরী বিভাগের ডাক্তার দূর থেকে একটি প্রেসক্রিপশন করে বাড়ি গিয়ে চিকিৎসা নিতে বলেন। বাধ্য হয়ে আমরা বাবাকে নিয়ে বাড়িতে ফিরে আসি। পরবর্তীতে কেশবপুর থানার ওসি জসীম উদ্দীনের সহযোগিতায় বাবাকে গত সোমবার (৩০ মার্চ) দ্বিতীয় দফায় দুপুরে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। একই দিন বড় ভাই চন্দন সিংহকেও সর্দি, জ্বরের কারণে ভর্তি করা হয়। পরের দিন মঙ্গলবার (৩১ মার্চ) মা শিখা সিংহকেও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তাদেরকে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হলে ভাই চন্দন সিংহ ও মা শিখা সিংহ আগের থেকে সুস্থ হয়ে উঠেছেন। বাবাও সুস্থ হচ্ছেন বলে ডাক্তাররা জানিয়েছেন।

আরও পড়ুনঃ দেশের আদালতসমূহে ছুটি ১১ এপ্রিল পর্যন্ত

মিলন সিংহের বিষয়ে জানতে চাইলে কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (টিএইচও) ডা. আলমগীর হোসেন বলেন, মিলনের শারীরিক অবস্থা এখন বেশ ভাল। তার নাক ও গলা থেকে লালা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। ছেলে চন্দন সিংহ ও মিলন সিংহের স্ত্রী শিখা সিংহ সুস্থ রয়েছেন। এছাড়া কেশবপুরে এখন ২২৪ জন বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে আছেন।

 

ইত্তেফাক/ এমএএম