শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, বাড়ি লকডাউন

আপডেট : ০৩ এপ্রিল ২০২০, ১০:২৮

মেহেরপুর সদর উপজেলার কোলাগ্রামের বাবু পাড়ায় শ্বশুরবাড়িতে অবস্থানকালীন জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়ে নাজমুল (৩৫) নামে জন মারা গেছেন।তিনি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর গ্রামে আব্দুর রহমানের ছেলে।

বুধবার রাতে তাকে কুষ্টিয়ার একটি হাসপাতালে নেওয়া হলে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

এদিকে, মৃত্যুর খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল কোলা গ্রামের ওই বাড়িতে গিয়ে লাল পতাকা টানিয়ে লকডাউন ঘোষণা করে।

জানা গেছে,বুধবার রাত ১০টার দিকে তাকে মেহেরপুর থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে তার করোনা উপসর্গ দেখে তাকে হাসপাতালে ভর্তি নেয়া হয়নি। পরে একটি বেরসকারি হাসপাতালে ভর্তি করা হয়।

নাজমুলের শ্বশুর বাড়ির লোকজন জানান, তাদের জামাই নৌ বাহিনীর সদস্য। ৬ মাস আগে বিদেশ থেকে মিশন শেষ করে বাড়ি এসেছেন। কয়েকদিন আগে এখানে আসে। তার আগে থেকে লিভারের অসুখ ছিল। বুধবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার রাতে মারা যায়।

এদিকে, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও  তাপস কুমার জানান, বুধবার রাতে মেহেরপুর থেকে নৌ বাহিনীর এক সদস্য জ্বর, কাশির উপসর্গ নিয়ে হাসপাতালে আসলে আমরা তাকে ভর্তি না নিয়ে বাড়িতে চিকিৎসা নেয়ার কথা জানায়। পরে আজ  তিনি মারা যান।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, আমরা ওই নৌ সদস্যর মৃত্যুর খবর পাওয়ার পর তার শ্বশুরবাড়িতে পুলিশ পাঠায়। সেই বাড়িতে লাল পতাকা টানিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করেছি।

ইত্তেফাক/এমআরএম