ঢাকা শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭
৩১ °সে

নারায়ণগঞ্জে করোনায় আরো ৩ জনের মৃত্যু, মোট আক্রান্ত ১ হাজার ৯১৭ জন

নারায়ণগঞ্জে করোনায় আরো ৩ জনের মৃত্যু, মোট আক্রান্ত ১ হাজার ৯১৭ জন
নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয়। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ জেলায় করোনা ভাইরাসে মোট ৬৯ জনের মৃত্যু হলো। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস নতুন করে শনাক্ত হয়েছে আরও ৩৯ জন। এ জেলায় করোনা ভাইরাসটিতে শুক্রবার পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৯১৭ জনে।

তবে নারায়ণগঞ্জের সিভিল সার্জন মো. ইমতিয়াজ আহমেদ জানান, গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা ছিল ৫৪ জন । শুক্রবার গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৯৪ জন। জেলায় মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬১৬ জন। শুক্রবার জেলা সিভিল সার্জন অফিসের নিজস্ব ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

জেলা সিভিল সার্জনের ওয়েবসাইট থেকে আরো জানা যায়, নারায়ণগঞ্জে সিটি কর্রোরেশন এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৮৮৮ জন, সদর উপজেলায় ৬৩৮ জন, বন্দর উপজেলায় ৪৬ জন, আড়াইহাজারে ৬৪ জন, সোনারগাঁয়ে ১২৮ জন ও রূপগঞ্জে ১৫৩ জন। সিটি কর্পোরেশন এলাকায় করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৪৭ জন, সদরে ১৬ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ১ জন ও সোনারগাঁয়ে ৪ জন। আড়াইহাজার উপজেলায় করোনায় এ পর্যন্ত কেউ মারা যায়নি।

সিভিল সার্জন অফিসের ওয়েব সাইট থেকে আরো জানা যায়, জেলায় এই পর্যন্ত করোনা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৬১৬ জন। এদের মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩৮১ জন, সদর উপজেলার ১৬৯ জন, বন্দর উপজেলায় ১২ জন, রূপগঞ্জের ৬ জন, সোনারগাঁয়ে ১৯ জন ও আড়াইহাজারের ২৯ জন সুস্থ হয়েছেন। এই পর্যন্ত এ জেলায় মোট ৮৬০৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৩৭ জনের।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৫ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন