ঢাকা মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
২৯ °সে

গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে মৃত নারী পুরুষ কোভিড-১৯ আক্রান্ত ছিলেন

গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে মৃত নারী পুরুষ কোভিড-১৯ আক্রান্ত ছিলেন
ছবি: প্রতীকী

গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে মৃত কাপড় ব্যবসায়ী সুদর্শন দেবনাথ (৩৮) ও সুন্দরগঞ্জে ঢাকা ফেরত নারী (৩০) করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। শনিবার বিকেলে গাইবান্ধার সিভিল সার্জন এবিএম আবু হানিফ বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে তাদের নমুনা পরীক্ষার ফলাফলে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। তিনি আরও জানান, এছাড়া মৃত সুদর্শন দেবনাথের স্ত্রীর নমুনা পরীক্ষার ফলাফলে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, সুদর্শন দেবনাথ গত ১৫ মে তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। পরে ১৭ মে সুদর্শন দেবনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নেন। এসময় তার স্ত্রী এবং মেয়েও জ্বর-কাশিতে ভুগছিলেন। পরে উপজেলা মেডিকেল টিম গত ১৮ মে তার বাড়িতে গিয়ে এই তিনজনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এরপর তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়। কিন্তু ফলাফল আসার আগেই সুদর্শন দেবনাথকে শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। শুক্রবার ধর্মীয় নিয়মানুযায়ী তার দেহের সৎকার করা হয়।

আরও পড়ুন: পাবানায় র‌্যাবের অভিযান অস্ত্র গুলিসহ আটক ৩

সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশরাফুজ্জামান সরকার বলেন, গত ১৪ মে ঢাকা থেকে জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথপাড়া (নয়াপাড়া) গ্রামে নিজ বাড়িতে আসেন স্বামীসহ আসেন ওই নারী। পরে গত রবিবার (১৭ মে) বিকালে ওই নারীর শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। কিন্তু হাসপাতালে ভর্তি হওয়ার আগেই তিনি মারা যান।

তিনি আরও বলেন, পরে লাশ সুন্দরগঞ্জে নিয়ে আসলে ওই নারী ও তার স্বামীর নমুনা সংগ্রহ করার পর সোমবার ভোর রাত ৩টার দিকে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

আরও
এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০২ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন