শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জামালপুরে ইউএনওসহ করোনায় আক্রান্ত আরও ১৩ জন 

আপডেট : ২৬ মে ২০২০, ০১:১৫

জামালপুর প্রাণঘাতী করোনা নমুনা পরীক্ষায় ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৪উপজেলায় আরও ১৩জন নতুন করে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে জামালপুর সদর উপজেলায় ৪ জন, সরিষাবাড়ী  উপজেলায় ৫জন, ইসলামপুর উপজেলায় ৩জন এবং দেওয়ানগঞ্জ উপজেলায় ১জনসহ সর্বমোট এ জেলায় ১৯৩জন আক্রান্ত হয়েছেন।

জামালপুর সদর উপজেলায় এ পর্যন্ত ৫৯জন, মেলান্দহে ৪৮জন, ইসলামপুর ৩০জন,মাদারগঞ্জে ১৩জন, বকশীগঞ্জে ১৪ জন, সরিষাবাড়ী ১৮জন এবং দেওয়ানগঞ্জে ১১জনসহ সর্বমোট আক্রান্ত ১৯৩ জন। জামালপুর থেকে রেফার্ড করা হয়েছে ঢাকা কুয়েত মৈত্রী হাসপাতাল ১জন, ঢাকা কুর্মীটোলায় ১জন এবং ময়মনসিংহ ২জন মোট রেফার্ড ৪জন।

জেলার মোট নমুনা সংগ্রহ  করা হয়েছে ২৮৮৩জনের। তার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দেওয়ানগঞ্জ ১জন এবং মেলান্দহে ১জন, মোট ২ জনসহ ইসলামপুরে মৃত্যুর পর নমুনা পরীক্ষায় আরও ২ জন সর্বমোট  ৪ জন  করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বর্তমানে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৪১জন, হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৬জন মোট ৭৭জন। এছাড়া মেডিকেল কলেজ আইসোলেশন থেকে ছাড়পত্র নিয়েছেন ৬৬জন এবং হোম আইসোলেশন থেকে ছাড়পত্র নিয়েছেন ২৯ জন। মোট সুস্থ হয়ে ছাড়পত্র নিয়েছেন ৯৫জন।বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর জেলা স্বাস্থ্য বিভাগ।

ইত্তেফাক/এমআর