শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কুষ্টিয়ার মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

আপডেট : ৩০ মে ২০২০, ০২:৫৩

কুষ্টিয়ায় এক পুলিশ সদস্য করোনা পজেটিভ হওয়ায় পুরো পুলিশ ফাঁড়ি লকডাউন করেছে প্রশাসন।

শুক্রবার রাত ৮টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাকিলাদহ পুলিশ ফাঁড়ির এক পুলিশ সদস্যের করোনা পজেটিভ হওয়ায় পুরো পুলিশ ফাঁড়িকে লকডাউন করা হয়।

কাকিলাদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আতিকুর রহমান জানান, করোনা আক্রান্ত ঐ পুলিশ সদস্যের বাড়ি ঝিনাইদহ জেলায়। তিনি করোনাকালে এই পুলিশ ফাঁড়িতেই কর্মরত ছিলেন। তিনি জেলার বাইরে যাননি। স্থানীয় ভাবে সংক্রামিত হতে পারে বলেও জানান তিনি।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রাশেদ মাহমুদ রোকনুজ্জামান জানান, গত ২৬ তারিখে ঠান্ডা-জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে ঐ পুলিশ সদস্য মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তিনি কুষ্টিয়ার একটি বেসরকারি হাসপাতাল থেকে টেস্ট করে ডাক্তারের পরামর্শ নিয়ে এখানে ভর্তি হন। যেহেতেু করোনা উপসর্গ রয়েছে তাই আমরা তার নমুনা নিয়ে করোনা পজেটিভ কিনা জানার জন্য ২৭ মে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠায়।

শুক্রবার সন্ধ্যায় তার নমুনা করোনা পজেটিভ বলে রেজাল্ট আসে। তিনি বর্তমানে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।

মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, যেহেতু ঐ পুলিশ সদস্য স্থানীয় ভাবেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাই পুরো পুলিশ ফাঁড়িকে আমরা শুক্রবার রাত ৮টায় লকডাউন করেছি।

ইত্তেফাক/কেকে