বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
২৮ °সে

করোনা: ১৬০৬ পুলিশ সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন

করোনা: ১৬০৬ পুলিশ সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন
ডিএমপি। ফাইল ছবি

করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত বাংলাদেশ পুলিশের ১৬০৬ জন সদস্য সুস্থ হয়েছেন। মোট আক্রান্ত হয়েছেন ৪৭০৩ জন। এদের মধ্যে মারা গেছে ১৫ জন পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন আজ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ রবিবার ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, শনিবার পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৬০৬ জন পুলিশ সদস্য করোনাকে জয় করে সুস্থ হয়েছেন। ১৫ জন মৃত্যুবরণ করেছেন।

এ করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ পুলিশের সদস্যদের মধ্যে একটা বৃহদাংশ ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্য। এ পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশের ১৫৮২ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। পুলিশ সদস্যগণ সুস্থ হয়ে পুনরায় দেশ সেবায় আত্মনিয়োগ করছেন। ইতোমধ্যে সুস্থ হয়ে কাজে ফিরেছেন করোনা আক্রান্ত এক-তৃতীয়াংশ পুলিশ সদস্য।

ডিএমপি’র সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদের ঐকান্তিক প্রচেষ্টা ও নির্দেশনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে নেয়া হয়েছে নানামুখী পদক্ষেপ। বাসস

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত