বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭
৩২ °সে

করোনায় এক কাস্টমস কর্মকর্তার মৃত্যু, আক্রান্ত ৩৫

করোনায় এক কাস্টমস কর্মকর্তার মৃত্যু, আক্রান্ত ৩৫
ফাইল ছবি

দেশের নৌ ও স্থলবন্দরে অবস্থিত কাস্টমস হাউজগুলোতে দায়িত্ব পালনের সঙ্গে যুক্ত কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। সর্বশেষ আজ বুধবার ভোরে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে মারা গেছেন চট্টগ্রাম কাস্টমস হাউজের রাজস্ব কর্মকর্তা জসিম উদ্দিন মজুমদার। তার বয়স হয়েছিলো ৫৭ বছর।

চট্টগ্রাম কাস্টমস হাউজের কমিশনার মোহাম্মদ ফখরুল আলম ইত্তেফাককে জানান, করোনায় মারা যাওয়া জসিন উদ্দিন মজুমদার গত প্রায় ২০ দিন ধরে চিকিৎসাধীন ছিলেন। তিনি বলেন, চট্টগ্রাম কাস্টমস হাউজ প্রাঙ্গণকে করোনামুক্ত রাখতে সম্ভাব্য সব ধরণের পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে প্রতিদিন চট্টগ্রাম কাস্টমস হাউজে প্রায় তিন হাজার মানুষ আসেন। ঈদের সময়ও চালু ছিলো এই অফিসের কার্যক্রম। সবমিলিয়ে সংক্রমণ ঠেকানো কঠিন।

জসিম উদ্দিন মজুমদারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, চট্টগ্রাম কাস্টমস হাউজ ও বাংলাদেশ কাস্টমস ও ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স অ্যাসোসিয়েশন (বাকাএভ)।

আরও পড়ুন: করোনা: দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৭৪৬, নতুন শনাক্ত ২৬৯৫

বিসিএস কাস্টমস অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ মুশফিকুর রহমান ইত্তেফাককে জানান, এখন পর্যন্ত কাস্টমস বিভাগে অন্তত ৩৫ জনের করোনা ভাইরাসে সংক্রমণ হয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশ চট্টগ্রাম কাস্টমস হাউজে ২১ জন। এছাড়া ঢাকা কাস্টমস হাউজের কমিশনার মো. মোয়াজ্জেম হোসেন জানিয়েছেন ওই অফিসে ৬ জন আক্রান্ত।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত