বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭
৩২ °সে

সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত

সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত
সিসিকের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান। ফাইল ছবি

সিসিকের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান করোনা ভাইরাসে আক্রান্ত। শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ আসে।

গত বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়।শুক্রবার রাতে জানা যায়, তিনি পজিটিভ।

কামরান জানান, বর্তমানে তিনি নগরীর ছড়ারপারে নিজের বাসায় আইসোলেশনে আছেন। শারীরিকভাবে এখনও সুস্থ আছেন।

গত ২৮ মে কামরানের স্ত্রী আসমা কামরানের নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজেটিভ আসে। এরপর থেকে আসমা কামরান বাসায় আইসোলেশনে এবং কামরান নিজে বাসায় কোয়ারেন্টাইনে ছিলেন।

গত ১৬ মার্চ করোনার সংক্রমণের মধ্যে লন্ডন থেকে দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে না থাকায় সমালেচিত হন। পরে তিনি এর জন্য দুঃহ প্রকাশ করে স্বাস্থ্যবিধি অনুযায়ী ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে যান। এর পর সাবেক মেয়র কামরান নগরীর অসহায়-হতদরিদ্রদের সহায়তায় সক্রিয় হন। একইভাবে তার স্ত্রী আসমা কামরান করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছিলেন।

এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন।

গত ২ জুন সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরী করোনা আক্রান্ত হন। এরপর থেকে মেয়র আরিফও কোয়ারেন্টাইনে রয়েছেন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত