শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

খুলনায় করোনা আক্রান্ত ৫ জনের মৃত্যু

আপডেট : ৩০ জুন ২০২০, ১১:০২

খুলনায় করোনায় আক্রান্ত হয়ে ৫জনের মৃত্যু হয়েছে। সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত তাদের মৃত্যু হয়। এরমধ্যে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন, হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে একজন ও নিজ বাসায় মারা গেছেন।

খুলনা করোনা হাসপাতালের মুখপাত্র ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের রেডিওলজি বিভাগের টেকনোলজিস্ট মো. বাবর আলী গত ১৯ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সোমবার রাত পৌনে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নগরীর দোলখোলা এলাকার সমর দাস (৬৭) গত ২৩ জুন হাসপাতালে ভর্তি হন।  সোমবার রাত পৌনে ৮টায় তার মৃত্যু হয়। ফুলতলা উপজেলার যুগ্মিপাশা গ্রামের আনোয়ারা বেগম (৮৫) গত ২৬ জুন হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সোয়া ৭টায় তার মৃত্যু হয়। অপরদিকে, রাত ১০টার দিকে নগরীর শান্তিধাম মোড়ের ডাক্তার গলিতে আব্দুল হালিম (৫০) নামে এক ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়ে নিজ বাসায় মারা যান।

এছাড়া, নগরীর বাবু খান রোডের ডিপার্টমেন্টাল স্টোর ‘আসাদ স্টোর’ এর মালিক আনিসুর রহমান গত ২৩ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সোমবার বিকালে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু।

ইত্তেফাক/এমআরএম