বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
২৯ °সে

করোনা উপসর্গ নিয়ে বিভিন্ন স্থানে ছয় জনের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে বিভিন্ন স্থানে ছয় জনের মৃত্যু
ছবি: প্রতীকী

ইউপি সদস্যসহ দেশের বিভিন্ন স্থানে করোনা উপসর্গ নিয়ে ছয় জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কুমিল্লায় চার জন, বরগুনার বামনায় ইউপি সদস্য ও পটুয়াখালীর দশমিনায় এক শিক্ষক মারা গেছে। এ বিষয়ে ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

কুমিল্লা :কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে স্থাপিত ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে মঙ্গলবার ভোর পর্যন্ত সোয়া ১০ ঘণ্টায় করোনা লক্ষণ-উপসর্গ নিয়ে চিকিত্সাধীন অবস্থায় আরো চার জন মারা গেছেন। তাদের মধ্যে দুই জন নারী, এক জন শিশু এবং এক জন পুরুষ। নিহতরা হলেন—কুমিল্লা আদর্শ সদর উপজেলার সিটি করপোরেশন এলাকার দ্বিতীয় মুরাদপুরের জাকির হোসেনের শিশু সন্তান আইরিন (৮), দৌলতপুর এলাকার সেলিম হোসাইন (৫৩), কুমিল্লা কোটবাড়ি এলাকার আয়শান বিবি (৬০) ও চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার নূরজাহান (৬৫)।

আরও পড়ুন: শতবর্ষে পা দিল ঢাকা বিশ্ববিদ্যালয়

বামনা (বরগুনা) : উপজেলার সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. গোলাম মোস্তফা বাবুল সিকদার মঙ্গলবার বিকালে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিত্সারত অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি গত সোমবার করোনা উপসর্গ নিয়ে বামনা হাসপাতালে ভর্তি হন। পরবর্তী সময়ে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বরিশালে পাঠানো হয়। সেখানে গতকাল সকালে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে লাইফ সাপোর্টে রাখা হলেও বিকালে মৃত্যু হয়।

দশমিনা (পটুয়াখালী) :পটুয়াখালীর দশমিনায় শ্বাসকষ্ট নিয়ে হাজী মো. মোসলেম উদ্দিন (৬৬) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে দশমিনা হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার পশ্চিম আলীপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। তিন দিন আগে করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হলেও এখনো রিপোর্ট এসে পৌঁছায়নি।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত