বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭
২৯ °সে

তানোরে করোনায় আক্রান্ত আরও ৮ জন

তানোরে করোনায় আক্রান্ত আরও ৮ জন
[করোনা ভাইরাসের প্রতীকী ছবি]

রাজশাহীর তানোরে মা আক্রান্তের দুইদিন পর তার সন্তানসহ ৮জনের দেহে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৭জনে।

গত রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্ন কর্মী শিউলী রাণী(৪০)আক্রান্তের পর মঙ্গলবার তার সন্তান গোল্লাপাড়া (হালদারপাড়ার) মিঠুন কুমার হালদার (২৩) করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনায় আক্রান্ত অন্যরা হলেন, তানোর এলজিইডি অফিসের টেকনিশিয়ান আরিফ হোসেন (২৮), তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমোর সহকারী রায়হান আলী (১৮), তানোর উপজেলা টিএইচওর গাড়ী চালক সুমন(৩২), উপজেলা নির্বাচন অফিসের ডাটা এন্ট্রি অপারেটর নুর-এ-আলম (৩১), গোল্লাপাড়া বাজারের আলমগীর (৩৮), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপারের বন্ধু রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকার তুষার (২৭) এবং ডিঙ্গাডোবা এলাকার সোহান হোসেন (২৮)।

মঙ্গলবার রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজি আরা খাতুন এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২৯ জুন সোমবার ৮ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে প্রেরণ করা হয়। মঙ্গলবার (৩০জুন) রাত সাড়ে ৮টার দিকে প্রাপ্ত রিপোর্টে ৮জনের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জানা গেছে।

তিনি আরও জানান, এ উপজেলায় মোট ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন। আক্রান্তদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা সপরিবারে বগুড়া একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক উপসহকারী চিকিৎসক চিকিৎসাধীন রয়েছেন। আর অন্যরা সকলেই হোম আইসোলেশনে আছেন।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত