বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

গাইবান্ধায় করোনায় নতুন আক্রান্ত ১০৫

গাইবান্ধায় করোনায় নতুন আক্রান্ত ১০৫
করোনা ভাইরাসের প্রতীকী ছবি।

গাইবান্ধায় নতুন করো আরও ১০৫ জন করোনা ভাইরাস আক্রান্তে শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৯৩ জন। শনিবার গাইবান্ধা জেলা প্রশাসকের পক্ষে সহকারী কমিশনার শাহীন দেলোয়ার স্বাক্ষরিত এক প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়।

সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ জানান, গত ১৫ জুন থেকে ২৫ জুন পর্যন্ত জেলার ৭ উপজেলায় সংগৃহিত ৫৫৩টি নমুনা এবং পরবর্তী সময়ে আরও ২৮টি নমুনাসহ মোট ৫৮১টি নমুনা ঢাকা, বগুড়া ও রংপুর পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। গত শুক্রবার (৩ জুলাই) রাতে একসঙ্গে ওই ৫৮১ নমুনা ফলাফল পাওয়া যায়। তাতে ১০৫ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়।

তিনি আরও জানান, নতুন আক্রান্ত ১০৫ জনের মধ্যে পলাশবাড়ীতে ১০ জন, ফুলছড়িতে ৭, সাদুল্লাপুরে ৩, গাইবান্ধা সদরে ২৫, সুন্দরগঞ্জে ১০, সাঘাটায় ৭ ও গোবিন্দগঞ্জ উপজেলায় ৪৩ জন রয়েছেন।

জেলায় মোট আক্রান্ত ৩৯৩ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ১৭৩ জন। এছাড়া গাইবান্ধা সদরে ৬৯, পলাশবাড়ীতে ৪৫, সাদুল্লাপুরে ৩৬, সাঘাটায় ২৫, সুন্দরগঞ্জে ২৮ ও ফুলছড়ি উপজেলায় ১৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

অপরদিকে করোনায় আক্রান্ত ৩৯৩ জনের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৩৭ জন এবং মারা গেছেন ৯ জন। এছাড়া বর্তমানে ২৪৭ জন নিজ নিজ বাড়ীসহ বিভিন্ন আইসোলেশন সেন্টারে চিকিৎসা নিচ্ছেন।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত